All Categories
Your Cart

Technology RSS Feed

19 Sep আপনি কি Wifi Router এর radiation নিয়ে কখনো ভেবে দেখেছেন?
0 10798
বর্তমানে আমরা প্রযুক্তি এর উপর অনেকটাই নির্ভরশীল। এতটাই নির্ভরশীল যে কিছু কিছু প্রযুক্তি ছাড়া আমরা এক মুহূর্ত ভাবতেও পারি না। উদাহরণস্বরূপ বলতে পারি কম্পিউটার, মোবাইল, রাউটার, ফ্রিজ, বৈদ্যুতিক লাইট ইত্যাদি যেগুলোর সুবিধা যেমন আছে তেমনি আছে অসুবিধা। আমরা সচরাচর সুবিধাগুলোর ব্যাপারেই জানার চেষ্টা করি এবং ধারণা রাখি। কিন্তু অসুবিধাগুলো নিয়ে আমরা খুব ক..
27 Jul Antivirus কি? আপনার কি একটি Paid Antivirus নেয়া উচিৎ?
0 2183
বর্তমানে আমরা Web 2.0 যুগে আছি। কিছু দিনের মধ্যেই আমরা Web 3.0 প্রজন্মে প্রবেশ করবো। Web 2.0 এর আবির্ভাবের সাথে সাথে সম্প্রতি অনলাইন সামাজিকতা বৃদ্ধি পেয়েছে। আমাদের অল্প বয়সী বেশিরভাগ সদস্য Social Media Platform, Blog এবং Wiki এর সাথে Connected। এইসব ওয়েবসাইটগুলিতে আমরা আমাদের তথ্য শেয়ার করি। কিন্তু এদের নিরাপত্তার ত্রুটি রয়েছে। Cyber Criminal..
11 May মাদারবোর্ড কিভাবে কাজ করে?
Emon 0 1737
মাদারবোর্ড একটি পিসি কম্পোনেন্ট। এটি কম্পিউটার এর সবচেয়ে ইম্পরট্যান্ট কম্পোনেন্ট গুলোর মধ্যে একটি। এটি মেইনবোর্ড, মেইন সার্কিট বোর্ড অথবা মোবো নামেও পরিচিত। মাদারবোর্ড নিজে কোন পারফরমেন্স করে থাকে না পিসিতে সংযুক্ত সকল কম্পোনেন্টের সর্বোচ্চ পারফরমেন্স এবং এদের মধ্যকার সমন্বয় নিশ্চিত করে।মাদারবোর্ড যদি কোন পারফরমেন্স না করে তবে এটি কেন ব্যবহার করা হ..
Showing 1 to 3 of 3 (1 Pages)