Select Page

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড পরিবেশিত লেনোভো দেশের বাজারে নিয়ে এসেছে আইডিয়াপ্যাড সিরিজের নতুন এস১৩০ মডেলের মিনি ল্যাপটপ। আকারে ছোট, পাতলা এবং খুব সহজে বহনযোগ্য ১.১৫ কেজির এই ল্যাপটপটি ১১.৬ ইঞ্চের একটি এইচডি এলইডি ডিসপ্লে সমর্থিত। বেশ শক্তপোক্ত গড়নের ল্যাপটপটির ডিসপ্লে ১৮০ ডিগ্রি পর্যন্ত বাঁকানো সম্ভব।

সর্বোচ্চ ২.৬০ গিগাহার্জ সমর্থিত ইন্টেলের সেলেরন ডুয়াল কোর এন৪০০০ প্রসেসরের সাথে ৪ জিবি ডিডিআর-ফোর র‍্যাম এবং ৫০০ জিবি হার্ড ড্রাইভ স্টোরেজ দেয়া হয়েছে। এছাড়া এতে ইন্ট্রিগ্রেটেড গ্রাফিক্স হিসেবে আছে ইন্টেল ইউএইচডি গ্রাফিক্স ৬০০ সিরিজের চিপসেট। ছোট এবং সহজে বহনযোগ্য এই ল্যাপটপটি তাদের জন্য যারা সাধারন ইন্টারনেট ব্রাউসিং, ইমেইল পাঠানো কিংবা অফিসিয়াল কাজ করে থাকেন।

ইনপুট পোর্ট হিসেবে আছে ২ টি ইউএসবি থ্রি, একটি ইউএসবি টাইপ-সি, একটি এইচডিএমআই, মাইক্রো এসডি কার্ড রিডার এবং অডিও জ্যাক। এছাড়াও দ্রুত ওয়াইফাই এবং ব্লুটুথ ৪.১ আছেই। সর্বোচ্চ ৮ ঘন্টা ব্যাটারি ব্যাকাপ(ব্যবহার ভেদে) দিতে সক্ষম এই ল্যাপটপটি।

অরিজিনাল উইন্ডোজ ১০ হোম সংস্করন এবং অরিজিনাল ম্যাকাফি এন্টিভাইরাসের ১ বছরের ফ্রী সাবস্ক্রিপশনের সাথে ল্যাপটপটি পাওয়া যাচ্ছে মিনারেল গ্রে এবং মিডনাইট ব্লু দুটি কালারে। ল্যাপটপের দাম ৩১,০০০ টাকা যার সাথে থাকছে ২ বছরের বিক্রয়োত্তর সেবা। ল্যাপটপটি পাওয়া যাবে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের শাখাসহ অনুমোদিত ডিলার হাউজে।

বিস্তারিত জানতে ভিসিট করুন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের ওয়েবসাইটে অথবা কল করুনঃ ০১৯১৫৪৭৬৩৪০